ইম'রান খানের ‘অ'বৈধ’ অর্থের সন্ধান দিলেন স্ত্রী', পাকিস্তানে তোলপাড়!

গত জাতীয় নির্বাচনে ইম'রান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) বি'রুদ্ধে অ'ভিযোগ তুলেছিলেন তার প্রাক্তন স্ত্রী' রেহাম খান।

ইম'রানের বি'রুদ্ধে এবার আরও এক চা*ঞ্চল্যকর অ'ভিযোগ সামনে আনলেন তিনি।

ইম'রান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার অনেক আগেই রেহামের সঙ্গে বিচ্ছেদ হয়। তাদের দাম্পত্য জীবন ছিল অল্প কিছুদিনের। রেহাম খান ছিলেন প্রধানমন্ত্রী ইম'রান খানের দ্বিতীয় স্ত্রী'। বিচ্ছেদের পর থেকেই নানা রেহাম পাক প্রধানমন্ত্রীর বি'রুদ্ধে নানা অ'প'রাধ উন্মোচন করেছেন।

রেহাম এক টুইট বার্তায় দাবি করেছেন, সদূর অস্ট্রেলিয়া থেকে তহবিল আসে ইম'রানের কাছে। তবে তার পরিমাণ উল্লেখ না করলেও রেহাম লিখছেন, যুক্তরাষ্ট্র থেকে অ'বৈধভাবে টাকা পাওয়ার জন্য সেখানে ইম'রান খানের নামে দুট কোম্পানি নিবন্ধিত হয়েছে।

তিনি আরও জানান, বিদেশ থেকে আসা টাকা বে-আইনি। এমনকি এই সংক্রান্ত প্রমাণও প্রকাশ্যে আনবেন। কাশ্মীর ইস্যুতে দেশের কোণঠাসা পাক প্রধানমন্ত্রীর বি'রুদ্ধে তার প্রাক্তন স্ত্রী' রেহামের এমন বি'স্ফো'রক টুইট নিয়ে গোটা পাকিস্তানে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে।

রেহামের দাবি, ‘ইনসাফ অস্ট্রেলিয়া আইএনসি’ নামে ইম'রান খানের নামে একটি সংস্থা রয়েছে অস্ট্রেলিয়ায়। যার মাধ্যমে অ'বৈধ উপায়ে অর্থ সংগ্রহ করে থাকেন তিনি। পুলওয়ামা'র হা'মলা নিয়ে ইম'রান যে বক্তব্য দেন তা পাক সেনার কথা। ইম'রান নিজের বিবেক বিকিয়ে ক্ষমতায় এসেছেন বলে দাবি তার।

রেহানের দাবি, ক্ষমতা বাঁ'চাতে সেনাবাহিনী যা বলতে বলছে ইম'রান তাই বলছে। মঙ্গলবার ইম'রান পুলওয়ামা হা'মলা নিয়ে দেয়া বক্তব্যে ইম'রান বলেছেন, পুলওয়ামা হা'মলায় পাকিস্তানের কারও জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তাদের বি'রুদ্ধে কড়া পদক্ষেপ নেবে সরকার।