শাহরুখ খানের সঙ্গে সৃজিত-মিথিলা

অ’ভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা গত মঙ্গলবার (৫ নভেম্বর) সন্ধ্যা থেকে আলোচনায়।

আলোচনার কারণ নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে বেশকিছু ছবি সহ মিথিলার ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া।

তবে এই ঘটনার পর আর দেখা মেলেনি মিথিলার।

শুধু বিষয়টি স্বীকার করে এবং ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে এক বিশাল স্ট্যাটাস পোস্ট করেছিলেন মিথিলা। যদিও বা তিনি পরবর্তীতে সেটি ডিলিট করে দিয়েছেন।

এবার দেখা মিলল মিথিলার। সঙ্গে রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান, সাবেক ক্রিকেটার ও বর্তমান ভারতের ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান সৌরভ গাঙ্গু’লি, কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিতসহ কলকাতার বেশ কয়েকজন জনপ্রিয় অ’ভিনেতা।

০৮ নভেম্বর, শুক্রবার সন্ধ্যায় কলকাতার নির্মাতা সৃজিতের ফেসবুকে এভাবেই দেখা দিলেন বাংলাদেশের এই অ’ভিনেত্রীর। সৃজিতর পোস্ট করা দুই ছবিতে মিথিলাকে খুব হাসিখুশিও দেখা গেছে।

জানা গেছে, নেতাজি ইনডোর স্টেডিয়ামে আজ (৮ নভেম্বর) থেকে শুরু হওয়া ২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছেন মিথিলা। সেখানে এই ছবিগুলো উঠানো।

উল্লেখ্য, তাহসান খানের সঙ্গে বিচ্ছেদের পর অনেক পুরুষের সঙ্গেই জড়িয়েছে মিথিলা নাম। যে তালিকায় বর্তমান নামটি কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির। প্রায় দুই বছর ধরেই নাকি চলছে তাদের মন দেওয়া-নেওয়া। এমনকি খুব শিগগিরই বিয়ের বন্ধনেও আবদ্ধ হতে যাচ্ছেন তারা।