পর'কী'য়ায় জড়াচ্ছেন মধ্যবয়সীরা, এগিয়ে নারীরা!

কেউ নিজের স্বামীকে ছেড়ে চলে যাচ্ছেন, আবার কেউ তার স্ত্রী'কে বেশি দিন পছন্দ না হওয়ায় অ'বৈধ স'ম্পর্কে জড়াচ্ছেন পাশের বাড়ির সুন্দরীদের সঙ্গে।

যারা বিবাহিত, তারাও স্বামীর সঙ্গে সারা জীবন থাকায় বিশ্বা'সী নন।

সমীক্ষা বলছে, সবাই না হলেও ৭৭ শতাংশ নারী প্রেমিক বা স্বামীর সঙ্গে প্রতারণা করেন। আর তাদের মধ্যে বেশিরভাগই প্রতিবেশীর সঙ্গে পর'কী'য়ায় জড়ান।

এক সমীক্ষায় দেখা গিয়েছে, পর'কী'য়ার জন্য অনেক ডেটিং অ্যাপ রয়েছে। সেই ডেটিং অ্যাপগুলোতে ক্রমশ ভিড় বাড়ছে। এমনই একটি অ্যাপে নাকি এখন সদস্য সংখ্যা ছয় লাখ ছাড়িয়েছে। সদস্যদের মধ্যে বেশিরভাগেরই বয়স ৩৪ থেকে ৩৯।

তাদের মধ্যে আবার নারীর সংখ্যাই বেশি। কিন্তু বিবাহিত নারীরা কেন পরপুরুষের প্রতি আকৃষ্ট হচ্ছেন? তবে কি সংসারে অশান্তি? কিন্তু সমীক্ষা বলেছে অন্য কথা।

সমীক্ষায় জানা গেছে, ৭৭ শতাংশ নারীরাই তাদের স্বামীদের সঙ্গে প্রতারণা করেন। কারণ তারা তাদের একঘেয়ে জীবন থেকে খানিক বিরতি চান। সেই কারণেই পর'কী'য়ায় জড়িয়ে পড়েন তারা।

সমীক্ষায় এও জানা গেছে, ৩১ শতাংশ নারীরা তাদের প্রতিবেশীর সঙ্গেই স'ম্পর্কে জড়ান। ৫২ থেকে ৫৭ শতাংশ নারীরা বিজনেস ট্রিপের সময় তাদের স্বামী বা প্রেমিকদের সঙ্গে প্রতারণা করেন। অন্য পুরুষের সঙ্গে স'ম্পর্কে জড়ান তারা।