মহানবী (সা.)-কে নিয়ে কু'রুচিপূর্ণ বক্তব্য, বয়াতি গ্রে'প্তার

টাঙ্গাইলের মির্জা'পুরে মহানবী হযরত মুহাম্ম'দ (স.), ম'সজিদের ঈ'মাম ও ইস'লামের নানা বিষয়ে কু'রুচিপূর্ণ বক্তব্যের জেরে বয়াতি শরিয়ত সরকারকে (৩৫) গ্রে'প্তার করেছে পু'লিশ।

আজ শনিবার ভোরে ময়মনসিংহ জে'লার ভালুকা উপজে'লার বাশিল এলাকা থেকে তাকে গ্রে'প্তার করা হয়।

পু'লিশ ও স্থানীয়রা জানান, বয়াতি শরিয়ত সরকার গত ২৪ ডিসেম্বর ঢাকা জে'লার ধাম'রাই থানাধীন রোহাট্রেক এলাকায় পালা গানের একটি অনুষ্ঠানে মহানবী, ম'সজিদের ঈ'মাম ও ইস'লামের নানা বিষয়ে আ'পত্তিকর বক্তব্য করেন বলে অ'ভিযোগ ওঠে।

সেখানে তিনি দাবি করেন, গান-বাজনা হারাম কোরআনে কোথাও এই কথা বলা হয় নাই। কেউ যদি হারাম প্রমাণ দিতে পারে তবে তাকে ৫০ লাখ টাকা দেবে বলে চ্যালেঞ্জ করেন। যারা নামাজ পড়ে সিজদা দিয়ে কপালে কালো দাগ করে, তাদের কপাল থেকে ১১৩টি কিরা বের হয় বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।

এই বক্তব্য পরবর্তীতে ইউটিউবে ভা`ইরাল হয়ে গেলে তাকে গ্রে'প্তার ও বিচারের দাবিতে ফুঁসে উঠে স্থানীয় মু'সলিম জনতা। মানববন্ধন, সমাবেশও করেন তারা।

মির্জা'পুর থানার ভারপ্রাপ্ত কর্মক'র্তা (ওসি) সায়েদুর রহমান বলেন, ‘বয়াতি শরিয়ত সরকারের বি'রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মা'মলা দায়ের হয়েছে। তাকে গ্রে'প্তার করে ১০ দিনের রি'মান্ড চেয়ে আ'দালতে পাঠানো হয়েছে।’