অবশেষে সিদ্ধান্ত নিলেন অ'পু বিশ্বা'স, গেলেন ভারতে

সিনেমাতে অ'ভিনয়ের বাইরেও দেশ ও বিদেশের বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন অ'পু বিশ্বা'স। ভারতেও অসংখ্য ভক্ত আছে তার।

কয়েক মাসে ভারতের একটি অনুষ্ঠানে হাজির হয়ে বেশ আ'লোচিত হয়েছিলেন অ'পু। আরও ওপার বাংলার আমন্ত্রণে কলকাতা গেছেন ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’খ্যাত অ'ভিনেত্রী অ'পু বিশ্বা'স।

অ'পু বিশ্বা'স এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অ'ভিনয় করেছেন। উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা। ওপার বাংলায় রয়েছে তার দর্শকপ্রিয়তা।

যে কারণে বিভিন্ন সময় এই অ'ভিনেত্রী ওপার বাংলায় বিভিন্ন স্টেজ শোয়ের আমন্ত্রণ পান। বছরের শুরুতেই এমন আমন্ত্রণ পেয়ে তিনি দ্বিধায় পড়ে যান। ব্যক্তিগত কিছু কাজ হাতে থাকায় সিদ্ধান্ত নিতে পারছিলেন না।

তবে শেষ পর্যন্ত আমন্ত্রণ ফিরিয়ে দিতে পারেননি অ'পু বিশ্বা'স।

অ'পু বিশ্বা'স বলেন, ‘অবশেষে সিদ্ধান্ত নিয়েই ফেললাম। আজ ১৫ জানুয়ারি শো হবে আসামে। গতকাল সন্ধ্যায় কলকাতা এসেছি। আগামীকাল মেদেনিপুরে আরেকটি শোতে অংশ নেব।’

অ'পু বিশ্বা'সের সঙ্গে যাচ্ছেন কোরিওগ্রাফার ফ্লাই ফারুক। শো শেষ করে আগামী ১৭ তারিখ ঢাকা ফিরবেন এই অ'ভিনেত্রী।

কলকাতায় ‘শট'কার্ট’ শিরোনামে একটি সিনেমায় অ'ভিনয় করছেন অ'পু বিশ্বা'স। এরই মধ্যে শুটিং শেষ হয়েছে। সিনেমা'র গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অ'পুর বিপরীতে অ'ভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অ'ভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

দেশে অ'পু অ'ভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ মুক্তির অ'পেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বা'স পরিচালিত এই সিনেমায় অ'পু বিশ্বা'সের বিপরীতে অ'ভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।