দিনে-দুপুরে অটোরিকশা থেকে ধরে নিয়ে দুই বান্ধবীকে গণধ'র্ষণ (ভি`ডিও)

মৌলভীবাজার সদর উপজে'লায় এক কলেজছাত্রী ও তার বান্ধবী গণধ'র্ষণের শিকার হয়েছেন বলে অ'ভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিন অ'ভিযুক্তকে আ'ট'ক করেছে পু'লিশ।

মঙ্গলবার দুপুরে শহরতলীর মোস্তফাপুর ইউনিয়নের রঘুনন্দনপুর এলাকায় এম সাইফুর রহমান স্টেডিয়ামের পাশের একটি টিলায় এই গণধ'র্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনার রাতে তিন অ'ভিযুক্তকে আ'ট'ক করেছে মৌলভীবাজার মডেল থানার পু'লিশ।

আ'ট'ককৃতরা হলেন-মোস্তফাপুর ইউনিয়নের উত্তর জগন্নাথপুর এলাকার ইসমাইল মিয়ার ছেলে মুন্না মিয়া (২৬), হাসিব উদ্দিনের ছেলে আকাশ (২২) ও ছুরফ মিয়ার ছেলে হুমায়ুন (২০)।

ধ'র্ষণের শিকার দু্ই ত`রুণীর মধ্যে একজন মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী ও আরেকজন তার বান্ধবী ছিলেন বলে জানা গেছে। তাদের মৌলভীবাজার সদর হা*সপা*তালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পু'লিশ জানায়, কলেজ শেষে বাড়ি ফেরার পথে শহরের প্রেসক্লাবের সম্মুখে এসে একটি সিএনজি অটোরিকশায় উঠেন তারা। অটোরিকশায় থাকা চারজন লোক স্টেডিয়াম এলাকায় যাওয়ার পর তাদের হাত বেঁধে ফেলে একটি নির্জন টিলায় নিয়ে পালাক্রমে ধ'র্ষণ করেন। সেখানে তাদের মা'রধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেওয়া হয় বলেও অ'ভিযোগ করেন তারা।

ধ'র্ষণের শিকার ওই দুই ত`রুণী কৌশলে সেখান থেকে পালিয়ে এসে পু'লিশকে ফোন করলে তাদের উ'দ্ধার করে পু'লিশ। এ ঘটনায় অ'ভিযুক্ত ওই তিনজনকে আ'ট'ক করেছে পু'লিশ।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মক'র্তা (ওসি) আলমগীর হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি মা'মলা দায়ের করা হয়েছে। ধ'র্ষণের শিকার দুই ত`রুণীর থেকে ধ'র্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে। তাদের মৌলভীবাজার হা*সপা*তালে চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ইতোমধ্যে তিনজনকে আ'ট'ক করা হয়েছে এবং অন্য অ'ভিযুক্তদের আ'ট'কের জন্য অ'ভিযান অব্যাহত রয়েছে।

ভি`ডিওটি দেখতে এখানে ক্লিক করুন…