বাসা ভাড়া দিতে দেরি হওয়ায় ভাড়াটিয়াকে রাতভর গণধ'র্ষণ

সাভারের আশুলিয়ায় বাসা ভাড়া দিতে দেরি হওয়ায় স্বামীকে আ'ট'কে রেখে এক পোশাককর্মীকে (২৪) গণধ'র্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাড়ির মালিক মো. কালামকে আ'ট'ক করেছে পু'লিশ।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকার ফকিরবাড়ি থেকে অ'ভিযুক্ত বাড়ির মালিক মো. কালামকে আ'ট'ক করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে (১৪ জানুয়ারি) কালামের বাড়িতে এ ধ'র্ষণের ঘটনা ঘটে। আ'ট'ক মো. কালাম (৪৫) আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকার বাসিন্দা।

নির্যাতিত নারীর অ'ভিযোগ, পশ্চিম জামগড়া এলাকায় মো. কালামের বাড়ির একটি কক্ষে ভাড়া থেকে পোশাক কারাখানায় কাজ করেন ওই নারী। মঙ্গলবার রাতে পরিবহন চালক স্বামী ও তিনি নিজ কক্ষেই ছিলেন। রাত ১২টার দিকে বাড়ির মালিক কালাম তার পাঁচ সঙ্গী নিয়ে ডিসেম্বর মাসের দুই হাজার টাকা ভাড়ার জন্য তাদের কক্ষে আসেন।

এ সময় কারখানায় তাদের বেতন পরিশোধ করা হয়নি বলে বাড়ির মালিককে জানান তিনি। কিন্তু বাড়ির মালিক কালামের সহযোগী দুজন ওই নারীর স্বামীকে পাশের কক্ষে নিয়ে আ'ট'কে রাখেন। এরপর ওই নারীর স্বর্ণের চেইন, চুড়ি, কানের দুল ও নাকফুল খু`লে নেন তারা।

এরপর তিনজন তার হাত-পা চেপে ধরে এবং বাড়ির মালিক ধ'র্ষণ করে। বাকি তিনজন ভোর ৪টা পর্যন্ত তাকে গণধ'র্ষণ করে। সকালে আশুলিয়া থানায় এসে অ'ভিযোগ করেন ওই নারী।

অ'ভিযোগ পাওয়ার পর আশুলিয়া থানা পু'লিশের উপপরিদর্শক (এসআই) সেলিম রেজা ঘটনাস্থল গিয়ে ধ'র্ষণের ঘটনায় জ'ড়িত বাড়ির মালিক মো. কালামকে আ'ট'ক করেন। অন্য অ'ভিযুক্তদের এখনও আ'ট'ক করা সম্ভব হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানা পু'লিশের উপপরিদর্শক (এসআই) সেলিম রেজা বলেন, ওই নারী শ্রমিকের অ'ভিযোগ পাওয়ার পরপরই বাড়ির মালিক কালামকে আ'ট'ক করা হয়। এ ঘটনায় জ'ড়িত অন্যদের আ'ট'কের চেষ্টা চলছে। এ ঘটনায় গণধ'র্ষণের শিকার নারী বাদী হয়ে মা'মলা করেছেন।