যে ক্রিকেটারের ওপর ‘ক্রাশ খেলেন’ শবনম ফারিয়া

ক্রিকেটপাগল শবনম। ছোট থেকেই ক্রিকেট ভালোবাসেন। আর এই অঙনের মানুষকেও কিছুটা! তবে যাকে দেখে প্রথম ক্রাশ খেয়েছেন তিনি। জানা গেল সেই নামটা।

মাশরাফি বিন মুর্তজা। কী' চ'মকে গেলেন? চ'মকে গেলেও এটাই সত্য। টাইগারদের ওয়ানডে দলনেতার ওপরই ক্রাশ খেলেন শবনম ফারিয়া। তার ইনস্টাগ্রাম ঘেঁটে পাওয়া গেল এমন তথ্য।

যেখানে শবনম একটি ছবি আপলোড দিয়ে তার ক্যাপশনে লিখেছেন, ‘প্রথম ক্রাশ।’ ছবিটির পেছনের ব্যাকগ্রাউন্ডে মাশরাফির ছবি। তাতেই পরিষ্কার যে শবনমের প্রথম ক্রাশ ম্যাশ!

উল্লেখ্য, শবনম ফারিয়া। তিনি একাধারে একজন বাংলাদেশী অ'ভিনেত্রী এবং মডেল। মূলত বাংলা নাট'কে অ'ভিনয় দিয়েই লাইমলাইটে আসেন। ২০১৮ সালে দেবী চলচ্চিত্র দিয়ে শুরু হয় তার বড় পর্দার পথচলা।

যে কাজের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অ'ভিনেত্রী বিভাগে বাচসা'স পুরস্কার এবং শ্রেষ্ঠ নবীন অ'ভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কারও ঝুলিতে পুরেছেন।

১৯৯০ সালের ৬ জানুয়ারি ঢাকায় জন্ম ফারিয়ার। তিনি ইস্টার্ন ইউনিভা'র্সিটি থেকে ইংরেজি বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন। পৈতৃক নিবাস চাঁদপুরের মতলবে।

তার পিতা একজন ডাক্তার এবং মাতা গৃহিনী। ২০১৮ সালে এশিয়াটিক জে ডব্লিউটি’র ব্র্যান্ড ম্যানেজার হারুনুর রশীদ অ'পুর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন ফারিয়া।