Thursday , April 26 2018
Breaking News

কার্তিক ক্যারিশ্মায় জয় ভারতের, স্বপ্নভঙ্গ সাকিব-বাহিনীরঃএবেলা

টানটান উত্তেজনার ম্যাচ। শেষ বলে দরকার ৫ রান। ব্যাট হাতে দুর্গ রক্ষায় দীনেশ কার্তিক। সৌম্য সরকারের বলে সটান ছক্কা হাঁকালেন। নিদাহাস ট্রফি জিতে নিল ভারত। মাত্র ৮ বলে ২৯ রান করে অপরাজিত থাকলেন দীনেশ। রোহিত শর্মা অর্ধশতরান করলেও কার্তিক ক্যারিশ্মায় জিতল ভারতীয় দল।

প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৬৬ রান করে বাংলাদেশ। সৌজন্যে সাব্বির রহমানের ৭৭ রানের ইনিংস। শেষদিকে ঝোড়ো ব্যাটিং করেন মেহিদি হাসান। তিনি মাত্র ৭ বল খেলে ১৯ রান করেন। ভারতীয় বোলারদের মধ্যে চহ্বাল ও সুন্দর দুর্দান্ত পারফরম্যান্স করেন।

১৬৭ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে শুরু থেকেই ঝোড়ো ব্যাটিং করেন রোহিত শর্মা। কিন্তু, ওপেনিং জুটি বেশিক্ষণ টেকেনি। আউট হন শিখর। রোহিত শর্মা একদিক ধরে রাখলেও রায়না, রাহুলরা দ্রুত ফিরে যাওয়ায় চাপ বাড়ে। এরমাঝে ৫৫ রান করে আউট হন রোহিতও। শেষদিকে মণীশ পান্ডে কিছুটা লড়াই চালান। তবে, শঙ্করের স্লথ ব্যাটিংয়ে চাপে পড়ে যায় ভারত। কিন্তু, দীনেশ কার্তিক ম্যাচের মোড় ঘুরিয়ে দেন। চার, ছক্কা মেরে ফের ম্যাচ নিয়ে আসেন ভারতের পক্ষে। শেষ ওভারে জিততে গেলে ভারতের দরকার ছিল ১২ রান। শেষ বলে দরকার ছিল ৫ রান। ছক্কা মেরে ম্যাচ ও বাংলাদেশের স্বপ্নভঙ্গ করেন কার্তিক। এবেলা