Thursday , April 26 2018

সাকিবকে ছেড়ে দেওয়ার মজা বুঝেছে কলকাতা

মনে আছে সবার নিশ্চয় । ৭ বছর সাকিব আল হাসান খেলেছেন কলকাতার হয়ে। তাই কলকাতার ইডেন গার্ডেন সাস্কিবের কাছে ঘরেরে মাঠের মত । সেই কলকাতার মাঠে কেকেআর এর বিরুদ্ধে বল নিয়ে মাঠে নামলেন সাকিব । সাকিব কেকেআর কে বুঝিয়ে দিলেন তাকে ছেড়ে দিয়ে কতটা ভুল করেছে কেকেআর।

সাকিব আল আহাসান খেলছেন হায়দরাবাদের হিয়ে । সাকিব ৪ ওভার বল করে ২১ রানের বিনিময়ে নয়েছেন ২ টা ইউকেট। তারা হলেন, কেকেআর গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান ক্রিস লিন এবং সুনিল নারাইনকে। সেই সিহাবে সাকিব ওভার প্রতি রান ন্দিয়েছন ৫.২৫ করে। এই পর্যন্ত সব ধরনের টি ২০ মিলিয়ে তার ইউকেট সংখ্যা ২৯৯টি।

ক্রিস লিন ৩৪ বলে ৪৯ রান করে ফিরে যান তার বলে।আর নারাইন ফেরেন ১০ বলে ৯ রান করে। তবে নারাইন আগেই আউট হতে পারতেন কিন্তু ক্যাচ মিসের কারণে সাকিবের ব্যক্তিগত রান যেমন বেড়ে গেছে তেমনি নারাইনকে ফেরাতেও লেগেছে সময়। সাকিব আলা হাসান ৪ ওভারে ডট বল দিয়েছন ১১টি। সাকিবের এই ২১ রানের মধ্যে ১টি ৪ মেরেছে কলকাতা তবে কোণ ৬ এর মার ছিল না।

উল্লেখ্য, আইপিএল শুরুর আগে সাকিব ছিলেন ২৯৪ ইউকেট এ তবে সাকিব আল হাসান দিউ ম্যাচে ২টি করে ৪ টি ইউকেট নিয়ে ২৯৯ তে অবস্থান করছেন আর ১ হলেন ৩০০ পূর্ণ করবেন ।