Thursday , April 26 2018
Breaking News

‘তোমার ব্যক্তিত্বই আমায় বেশি মুগ্ধ করে’

দিল্লির বিপক্ষে হেরে আইপিএলের চলতি আসরে টানা তৃতীয় ম্যাচে হারল মোস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ান্স। তবে মুম্বাইয়ের জার্সিতে সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে রেখেছিলেন মোস্তাফিজ।

রবিবার সেই ভিডিও প্রকাশ করেছে মুম্বাই ইন্ডিয়ান্স। যদিও ভিডিওটি আগেই ধারণ করা হয়েছিল। কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্স গতকাল দুপুরে ভিডিওটি প্রকাশ করে তাদের অফিসিয়াল ফেসবুক ও টুইটার পেজে। ‘মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে সবাইকে নববর্ষের শুভেচ্ছা’- এই ক্যাপশনে ডিভিওটি প্রকাশ করেছে মুম্বাই।

মোস্তাফিঝ১১আর সেই ভিডিওটিতে বাংলায় সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন মোস্তাফিজ। তিনি বলেন, ‘সবাইকে পয়লা বৈশাখের শুভেচ্ছা। আশা করি, এবছরটা সবার অনেক ভালো যাবে। আমি টিমের সঙ্গে থেকে পালন করব, কিংবা করতে নাও পারি। সবাইকে আগাম পয়লা বৈশাখের শুভেচ্ছা রইলো আমার পক্ষ থেকে।’ এদিকে এ ভিডিও বার্তাটি মোস্তাফিজ নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে পোস্ট করলে মুহূর্তেই ভক্তদের কমেন্টেই ভরে যায়। আসুন এবার দেখে নেওয়া যাক কে কী বলছেন।

একভক্ত লিখেছেন, ‘তুমি তোমার সেরাটাই দিচ্ছো, এগিয়ে যাও দোআ ও শুভ কামনা রইল।’ আরেকভক্ত লিখেছেন, ‘ভাই আমি সবসময় দোআ করি ভালো খেলার জন্যা। আপনার জন্য আমি মিলাদ দিছি ও দোআ কমনা করছি। আপনার বাবা মায়ের চেয়ে আমি বেশি ভালোবাসি। আপনার জন্যা আমি জীবন বাজি রাখতে পারি । আপনার শরীরে কোনো অঙ্গ সমস্যা হয়। আমার শরীর থেকে দেবো কোনো টাকা চাই না। বিশ্বাস না হলে যাচাই করে দেখুন। আপনার জন্য জীবন দেবো।’

আরেকভক্ত লিখেছেন, ‘যার প্রতি প্রত্যেক বাঙালির ভালোবাসা একটু বেশিই, এগিয়ে যেতে থাক। শুভ কামনা রইল, আসাধারণ ভাইয়া।’ আরেকভক্ত লিখেছেন, ‘অনেক মেধাবী ফার্স্ট বোলার, তোমার বোলিংয়ের ধরণ আর তোমার ব্যক্তিত্ব আমায় বেশি মুগ্ধ করে।’ আরেকভক্ত লিখেছেন, ‘বাংলায় কথা বলছেন, খুব ভালো লাগল!’ আরেকভক্ত লিখেছেন, ‘বাহ! দারুণ ! এগিয়ে চলো আমার বাংলাদেশ।’

তথ্যসূত্র : মোস্তাফিজের ভেরিফাইড ফেসবুক পেইজ।