Thursday , April 26 2018
Breaking News

বিষয়টা খুবই দুঃখজনক !

চার মাস পার হতে চলেছে। এখনো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কেন্দ্রীয় চুক্তির নতুন তালিকা প্রকাশ করেনি। গত বছরের ডিসেম্বরে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তির মেয়াদ শেষ হয়েছে।

চলতি মাসেই নতুন মেয়াদের চুক্তি চূড়ান্ত হওয়ার কথা আছে।

আর তাই নতুন কেন্দ্রীয় চুক্তি হতে বাদ পড়তে পারেন ডানহাতি ফাস্ট বোলার তাসকিন আহমেদ। এমনটাই বিসিবিতে গুঞ্জন রয়েছে। গত বছর কেন্দ্রীয় চুক্তির তালিকায় ছিলেন ১৬ জন খেলোয়াড়। কিন্তু এবার এই তালিকায়

ছোট করতে চলেছে বিসিবি।

সোমবার এমনটাই ইঙ্গিত দিয়েছেন বিসিবি’র ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

বিসিবি সূত্রে জানা গেছে, এবারের কেন্দ্রীয় চুক্তির তালিকা থেকে বাদ পড়তে পারেন দুই ডানহাতি পেসার তাসকিন আহমেদ ও কামরুল ইসলাম রাব্বি। গতবার তাসকিন আহমেদ ছিলেন ‘সি’ ক্যাটাগরিতে। এই ক্যাটাগরির খেলোয়াড়দের মাসিক বেতন ছিল দেড় লক্ষ টাকা। আর কামরুল ইসলাম রাব্বি ছিলেন ‘ডি’ ক্যাটাগরিতে। এই ক্যাটাগরির খেলোয়াড়দের বেতন এক লক্ষ টাকা। যদিও তাসকিন ও রাব্বির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার খবন শোনা গেলেও এবারের চুক্তিতে দারুণ উন্নতি হতে পারে মাহমুদউল্লাহ রিয়াদের।

তিনিই একমাত্র খেলোয়াড় যিনি ‘এ’ ক্যাটাগরিতে আছেন। এবার তিনি উন্নীত হতে পারেন ‘এ প্লাস’ ক্যাটাগরিতে। আর ‘সি’ ক্যাটাগরিতে রয়েছেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। নতুন চুক্তিতে উন্নতি হতে পারে কাটার বয়ের।

এবারের চুক্তিতে রাখা হতে পারে ১৩ জন খেলোয়াড়কে বিসিবির সংশ্লিষ্ট সূত্রে থেকে এমন তথ্য জানা গেছে।