Wednesday , April 25 2018
Breaking News

‘মুস্তাফিজকে খেলা দুরূহ’

আসন্ন ৭ এপ্রিল পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এগারোতম আসর। এরই মধ্যে দলগুলো প্রস্তুতি শুরু করে দিয়েছে, শিরোপা জয়ের লক্ষ্যে চলছে নানা পরিকল্পনা। এদিকে আইপিএলের এই আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে মাঠে নামবেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান।

বিগ বাজেটের দল মুম্বাই মুস্তাফিজকে নির্দিষ্ট পরিকল্পনা অনুযায়ীই দলে নিয়েছে। দলের অধিনায়ক রোহিত শর্মা আইপিএলের ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে মুস্তাফিজকে এমনটাই জানিয়েছেন। অধিনায়ক জানান, তিনি মুস্তাফিজের সঙ্গে খেলতে মুখিয়ে আছেন।

এসময় রোহিত আরও বলেন, ‘মুস্তাফিজকে আমরা সাম্প্রতিক সময়ে দেখেছি, তার বোলিংয়ে প্রচুর বৈচিত্র্য রয়েছে। ও হচ্ছে এমন একজন বোলার যাকে খেলা দুরূহ। আমরা সেরকম একজনকেই আমাদের দলে চাচ্ছিলাম। ও আমাদের দলে সেই ভাবমূর্তি ও চিত্রটি নিয়ে আসতে পেরেছে। আমি তার সঙ্গে খেলতে মুখিয়ে আছি।’

উল্লেখ্য, মুস্তাফিজ তৃতীয়বারের মতো আইপিএলে অংশ নিচ্ছেন। এর আগে দু’বার খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদে। প্রথম আসরে দুর্দান্ত খেলে সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কারও জিতেছিলেন। পাশাপাশি দলকে শিরোপা জেতাতে বড় ভূমিকা রেখেছিলেন। দ্বিতীয় আসরে খেলেছিলেন এক ম্যাচ।