Thursday , April 26 2018
Breaking News

এবার সম্পর্কে ঝড় যুবরাজ-হ্যাজেলের!

মোহাম্মদ সামি পারিবারিক সমস্যায় বিপর্যস্ত। তবে বোর্ডের তরফে ক্নিনচিট পাওয়ার পর কিছুটা স্বস্তিতে জাতীয় দলের এই তারকা পেসার। সামির পরে দাম্পত্য জীবনে অশান্তির খবর যুবরাজ সিংকে ঘিরে। ভারতীয় সংবাদমাধ্যমগুলো এমনটাই জানাচ্ছে।

বেশকিছু জাতীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, যুবরাজ সিংহের সঙ্গে তার স্ত্রী হ্যাজেল কিচের সম্পর্কে নাকি গভীর সমস্যা তৈরি হয়েছে। এই মুহূর্তে আর সেই মসৃণতা নেই দু’জনের সম্পর্কে।

২০১৬ সালে নভেম্বরে যুবরাজ-হ্যাজেল বিয়ে করেন ইন্দোনেশিয়ার বালিতে। চণ্ডীগড় ও গোয়ায় যথাক্রমে শিখ ও হিন্দু মতে দু’বার বিয়ে হয় তারকা দম্পতির। দিল্লিতে গ্র্যান্ড রিসেপশনেরও আয়োজন করা হয়েছিল।

তবে কয়েক বছর কাটতে না কাটতেই সমস্যা শুরু হয়েছে। যুবরাজ সিংহের ভাই জোরোওয়ার সিংহের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগও উঠেছিল। যাইহোক, বেশ কিছুদিন যুবরাজ সিংহের সঙ্গে স্ত্রীকে দেখা যাচ্ছিল না প্রকাশ্যে। এর পরেই জল্পনা শুরু হয়ে যায় সম্পর্কের তিক্ততা নিয়ে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলি এই নিয়ে বেশ কিছু প্রতিবেদন লেখার পরে অবশ্য আসরে নামেন হ্যাজেল কিচ। এক ফটোশেয়ারিং ওয়েবসাইটে নিজেদের ছবি পোস্ট করে ভুল ভাঙানোর চেষ্টা শুরু করেন। ‘ফ্যামিলি টাইম’, ‘ওয়েল স্পেন্ট’ শব্দবন্ধনীর মাধ্যমেই তিনি বুঝিয়ে দেন, তাদের সম্পর্কে কোনো ক্ষত সৃষ্টি হয়নি।

এর আগে এক সাক্ষাৎকারে হ্যাজেল বলেছিলেন, দু’জনেই ভাল রয়েছি। বিয়ের পর যুবরাজ ব্যস্ত। দু’জনের দেখা খুবই কম হয়।