Thursday , April 26 2018
Breaking News

বিএনপি দমিয়ে রাখতে আবারো বাকা পথে হাটছে সরকার

বিএনপি কে দমিয়ে রাখতে নানা রকম কৌশল করছে বিশ্বের এক নম্বর খেতাব প্রাপ্ত স্বৈরাচারী অবৈধ সরকার। বিএনপির নাম শুনলে ঘুমের মাঝেও চমকে উঠে যারা তারাই আজ দুর্নীতি দমন কমিশন (দুদক)কে দিয়ে নতুন নাটক সাজিয়েছে। আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবাদুল কাদের(কা কা কা কা) বলেছেন বর্তমান স্বৈরাচার আওয়ামীলীগ সরকারের অধিনে নাকি বিচার বিভাগ, আইনশৃঙ্খলা, দুর্নীতি দমন কমিশন (দুদক) নাকি যে ভাবে নিরপেক্ষ ভাবে কাজ করছে এটি নাকি ইতিহাসে নজির রেখে গেছে।

আমি ওবাদুল কাদের সাহেবের সাথে একমত প্রকাশ করছি। কারন আওয়ামীলীগ দেশে যে পরিমান দুর্নীতি করেছে তাতে করে ইতিহাসে নজির রেখে যাবার কথাই। আওয়ামীলীগ শাসন আমলে দেশে মুক্তিযুদ্ধের রেকর্ড ভেঙ্গে ফেলেছে। যা অন্যকোন দল তাদের মাথায় একথা চিন্তায় ও আনে নাই। তাহলে কি রেকর্ড ভাংলো আওয়ামীলীগ? সে রেকর্ড হচ্ছে নারী ধর্ষণ। ছাত্রলীগ এই নয় বছরে যে পরিমান নারী ও শিশু ধর্ষণ করেছে বা এই সরকারের আমলে হয়েছে তা অন্যকোন দলের কোন সংগঠন বা অন্যকোন সরকারের আমলে হয়নি।

এবার আসুন বিচার বিভাগ, চৌকিদার(পুলিশ) প্রশাসন, এবং দুর্নীতি দমন কমিশনের কথা বলি। বিচার বিভাগ কে আমি কেন নিরপেক্ষ বিশ্বাস করবো? কারন এই বিচার বিভাগ ত্রান ও দুর্যোগ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার মত ১৪০০কোটি টাকা দুর্নীতি মামলায় জামিন দিয়ে দেয়,আবার তার মন্ত্রীত্ব ও বহাল থাকে। আবার একই দিকে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া কে মিথ্যা বানোয়াট সাজানো দুইকোটি টাকা দুর্নীতির দায়ে নিম্ন আদালত পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দেয়, আবার হাইকোর্ট জামিন দিলেও, আপিল বিভাগের বেঞ্চ তা নিয়ে তালবাহানা শুরু করে দিয়েছে। একই দেশে দুই রকমের বিচার। এবার আসুন চৌকিদার(পুলিশ)ভাইদের কথা বলি, এরা এক ধরনের গিরগিটি বললেও চলে। যেমন সাধারণ পাবলিক বা বিরোধী দলীয় নেতাকর্মী রা যখন প্রতিবাদে রাজপথে নামে খালি হাতে তখন পুলিশ তাদের উপর নির্বিচারে গুলি চালায়,তখন ওদের দেখে মনে হয় বিরোধী দলের নেতাকর্মীদের দমন করার জন্যই যেন এদের জনগণের ট্যাক্সের টাকায় বেতন দিয়ে রাখা হয়েছে। বিরোধী দল বলতে আমি কিন্ত রওশন এরশাদের গাভীন পার্টির কথা বলিনাই। আমি জাতীয়তাবাদী দল বিএনপি’র কথা বলেছি। অথছ অবৈধ স্বৈরাচারী সরকারি দলের গুন্ডারা হাতে শর্টগান,দা কুড়াল চাকু বোমা গোলাবারুদ ইত্যাদি নিয়ে বের হয় তখন পুলিশের ভাব দেখে মনে হয় মামুরা ঘেমে গেছে তাদের 7আপ এনে খাওয়ায়।

দুর্নীতি দমন কমিশন এদের আর কি বলবো এরাতো নিজেরাই একটা দুর্নীতিবাজ সংগঠন। অতএব এদের কথা বলতে আমার রুচিতে বাধে।

amardesh247