Thursday , April 26 2018
Breaking News

দুঃসময়ে স্মিথের পাশে দাঁড়ালেন সৌরভ! কী বার্তা দিলেন ভারতীয় ক্রিকেটের দাদা

বল বিকৃতি কাণ্ডে জড়িয়ে পড়ার পর স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নারকে এক বছরের জন্য এবং ক্যামেরন ব্যানক্রফ্টকে ন’মাসের জন্য সাসপেন্ড করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

ক্রিকেটীয় কেরিয়ারে বারেবারেই অজি ঔদ্ধত্যের সঙ্গে টক্কর লেগেছে তাঁর। ক্রিকেট মহলে তাঁকে বলা হয়, ভারতীয় ক্রিকেটের একমাত্র অস্ট্রেলীয়-মানসিকতার ব্যক্তি। সেই সৌরভ এবার জানিয়ে দিলেন, স্টিভ স্মিথ প্রতারক নন।

নিজের বই ‘আ সেঞ্চুরি ইজ নট এনাফ’-এর প্রচারে গিয়েছেন মুম্বাইতে। শচিনের পাড়ায় গিয়ে মহারাজ বলে দেন, ‘‘স্মিথের জন্য সহানুভূতি রয়েছে আমার। ও একজন দুর্ধর্ষ ক্রিকেটার। আশা করি, ও শীঘ্রই ক্রিকেটে কামব্যাক করে দেশের হয়ে রানের ফুলঝুরি ছোটাবে। কারণ, আমার মনে হয় না, এটা বড়সড় প্রতারণার ঘটনা। আমার বিশ্বাসই হয় না।’’

বল বিকৃতি কাণ্ডে জড়িয়ে পড়ার পর স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নারকে এক বছরের জন্য এবং ক্যামেরন ব্যানক্রফ্টকে ন’মাসের জন্য সাসপেন্ড করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ‘‘ওঁদের শুভেচ্ছা জানাচ্ছি যাতে দ্রুত মাঠে ফিরে এসে ভাল খেলে।’’ সৌরভ যখন নিঃশর্তভাবে স্মিথের পাশে থাকার বার্তা দিচ্ছেন, তখন সেই অনুষ্ঠানে হাজির ছিলেন রোহিত শর্মা, সচিন তেন্ডুলকররাও।

বুধবারেই স্মিথ জানিয়েছিলেন ওয়ার্নারের পথে হেঁটে দেশের ক্রিকেট সংস্থার নির্বাসনের বিরুদ্ধে পুনর্বিবেচনার আবেদন জানাবেন না তিনি।