Thursday , April 26 2018
Breaking News

মুস্তাফিজদের জন্য আইপিএলে কপাল খুললো এই কিউই ফাস্ট বোলারের

আইপিএল নিলামে মুম্বাইয়ের ঘরের ছেলে কিউই ফাস্ট বোলার মিচেল ম্যাকক্লেনেগ্যানকে দলে নেয়নি মুম্বাই ইন্ডিয়ান্স। নিলামে শুধু মুম্বাই নয়, কোন দলই নিউজিল্যান্ডের বাঁহাতি ফাস্ট বোলারের প্রতি আগ্রহ দেখায় নি। তবে অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার জেসন বেহরেন্ডফের ইনজুরিতে ভাগ্য খুলে ম্যাকক্লেনেগ্যানের।

বদলী খেলোয়াড় হিসেবে ম্যাকক্লেনেগ্যানকেই বেছে নেয় তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাকক্লেনেগ্যানকে বদলী খেলোয়াড় হিসেবে দলে নেয়ার পেছনের কারন জানায়ে গিয়ে মুম্বাইয়ের কোচ মাহেলা জয়াবর্ধনে বলেছেন, ‘সে মুম্বাই এর হয়ে বেশ সফল বোলার ছিল। তবে শেষ ১২ মাস তাকে অনেক ইনজুরির মধ্য দিয়ে যেতে হয়েছে।

এই জন্যই হয়তো নিলামে বাকী দল গুলোও ওর প্রতি আগ্রহ দেখায়নি। যখন বেহরেন্ডফের ইনজুরি হয় তখন গত দুই বছরের অভিজ্ঞতা এবং মুম্বাই ইন্ডিয়ান্স দলের সংস্কৃতির সাথে তার পরিচিতির কারনে তাকে দলে নেয়া কঠিন সিদ্ধান্ত ছিল না।’ ম্যাকক্লেনেগ্যান ছাড়াও মুম্বাইয়ের পেস ব্যাটারি কাগজে কলমে বেশ শক্তিশালী মনে হচ্ছে। ভারতের নাম্বার ওয়ান বোলার জাসপ্রিত বুমরাহর সাথে বাংলাদেশি তারকা পেসার মুস্তাফিজ ও অস্ট্রেলিয়ার প্যাট কামিন্সকে পাচ্ছে মুম্বাই।

মাহেলার বক্তব্য, ‘এছাড়া দলে মুস্তাফিজ, বুমরাহ ও প্যাট কামিন্সের মত বোলার থাকায় আমরা ম্যাকক্লেনেগ্যানের মত একজনকে দলে রাখার সুযোগ পেয়েছি। আর সে এখন ভালো ফর্মেই আছে। শেষ কয়েকটি নেট সেশনে তাকে দেখে ভালোই লেগেছে। আমরা ওর সাথে কাজ করে যাব, যেমনটা দলের বাকী সদস্যদের সাথে করা হচ্ছে।’