Thursday , April 26 2018
Breaking News

ব্রাজিলের জন্য সুখবর, মাঠে ফিরছে নেইমার!

গত ফেব্রুয়ারীতে মার্শেইয়ের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে ডান পায়ের ফিফথ মেটাটারসালে ভাঙনে ইনজুরিতে পরে পিএসজি তারকা নেইমার। প্রাথমিকভাবে চোট খুব বেশি গুরুতর মনে না হলেও শেষ পর্যন্ত অস্ত্রেপচারে সামাধান মিলে। ইতিমধ্যে প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) এই ব্রাজিলিয়ান ফুটবলারের পুনর্বাসন বা রিহ্যাবের সব প্রস্তুতি প্রায় শেষের পথে। রিহ্যাবের জন্য নেইমারকে নেওয়া হয়েছিলো ব্রাজিলের রাজধানী রিও ডি জেনেরিও থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে অবস্থিত মানগারাতিবা রিসোর্টে।

অস্ত্রপচার শেষে ডাক্তারের ভাষ্য ছিলো আগামী প্রায় তিন মাসের জন্য মাঠে ফিরতে পারবে না নেইমার। শঙ্কা ছিলো বিশ্বকাপে সম্পূর্ণ ফিট নেইমারকে পাওয়া নিয়েও।কিন্তু বর্তমান নেইমারের অবস্থা প্রত্যাশার চাইতে বেশি উন্নত হয়েছে। এমন খবরে খুশি পিএসজি কোচ উনাই এমেরি। তার আশা আগামী ২-৩ সপ্তাহ পরই অনুশীলন শুরু করতে পারবেন নেইমার। এমনকি এপ্রিলের শেষ সপ্তাহে মাঠে নামতে পারবেন বলে আশাবাদী পিএসজি কোচ।

উনাই এমেরি বলেন, ‘আমি নেইমারের সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে বলেছেন যে, নিয়মিতই কঠোর পরিশ্রম চালিয়ে যাচ্ছেন। আশা করি দুই -তিন সপ্তাহের মধ্যেই তিনি আমাদের মধ্যে ফিরে আসবেন। আশা করি এই সময়ের মধ্যেই অনুশীলনে ফিরতে পারবেন।’

যদি তাই হয় তবে বিশ্বকাপে ব্রাজিলের জন্য সুখবার্তা অপেক্ষা করছে। অন্তত বিশ্বকাপের আগে প্রায় ২ মাস সময় পাবেন নেইমার। এই সময়ে নিজেকে আরও ঝালিয়ে নেওয়ার সময় পাবেন সেই সাথে পূর্ণ রিদম ফিরে পাবেন।