Thursday , April 26 2018

মোসাদ্দেক-তাসকিনকে নিয়ে যা বললেন মাশরাফি

গত ২০১৪ সালে থেকে ২০১৭ সাল পর্যন্ত বাংলাদেশ দলকে টানা সার্ভিস দিয়ে যাচ্ছিলেন গতি তারকা তাসকিন আহমেদ। ২০১৫ সালে বিশ্বকাপে দলের সাফল্যে রেখেছেন বড় অবদান। সম্প্রতি নিজেকে হারিয়ে খুজছেন এই স্পিড স্টার।জাতীয় দল থেকে ঘরোয়া লিগ সব জায়গায় ব্যর্থতার কাতারে তাসকিন।

আরেক তরুণ অলরাউন্ডার মোসাদ্দেক হোসনে সৈকত। টেস্ট ও ওডিআই দুই ফরম্যাটের অভিষেকে ব্যাট হাতে দ্যুতি ছড়িয়েছেন। কিন্তু চোখের ইনজুরির কারনে হঠাৎই যেন হারিয়ে গেলেন মোসাদ্দেক। ইনজুরি কাটিয়ে মাঠে ফিরলেও ব্যাট হাতে ছিলেন নিস্প্রভ।দুজনই সদ্য সমাপ্ত ডিপিএলে খেলেছেন আবাহনীর হয়ে। দল চ্যাম্পিয়ন হলেও তাসকিন-মোসাদ্দেকের পারফরম্যান্স ছিলো সাদামাটা।

গতকল (৫ মার্চ) শিরোপা নিশ্চিত করার পর আবাহনীর সেরা প্লেয়ার জাতীয় দলের অধিনায়ক এই দুই তরুণকে নিয়ে বলেন,‘ টুর্নামেন্টে তাসকিন-মোসাদ্দেক নিজেদের সেভাবে মেলে ধরতে পারেনি। যেমনটা তাদের কাছে প্রত্যাশা ছিলো।’

দুই তরুণের উদ্দেশ্যে মাশরাফির পরামর্শ,‘ ক্রিকেটাদের খারাপ সময় যায়। এটা নিয়ে হতাশ হওয়ার কিছু নেই। আমি যতটুকু জানি, গত কয়েক মাস ধরে তাসকিনের ব্যাক পেইন হচ্ছে।মোসাদ্দেকও চোখের একটা সমস্যা কাটিয়ে এসেছে। ওদেরকে আমাদের একটু সময় দিতে হবে। আশা করি ওরা ছন্দে ফিরবে।’

নড়াইল এক্সপ্রেস এসময় বেশ কয়েকজন উঠতি ক্রিকেটারের প্রশংসা করেন। সাইফ-নাজমুল হোসেন শান্তদের জন্য শুভকামনা জানান মাশরাফি।